1. info@www.dailyrupantor.com : news :
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১১:২২ পূর্বাহ্ন

নলছিটিতে অপহরন মামলার দুই আসামী গ্রেফতার ভিকটিম উদ্ধার

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • প্রকাশিত: রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১০২ বার পড়া হয়েছে

ঝালকাঠির নলছিটিতে অপহরন মামলার দুই আসামী গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ। 

শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পৌর এলাকার বিজয় উল্লাস চত্বর থেকে তাদের গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী অপহৃতকে শনিবার দুপুরে উপজেলার ফেরিঘাট সংলগ্ন এলাকা থেকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার জুরকাঠি এলাকার মৃত এলেম উদ্দিন মৃধার ছেলে ইয়াকুব আলী মৃধা (৫৫) ও পরমপাশা এলাকার গোলাম সরোয়ার খানের ছেলে মো. রিফাত খান (৩২)। মামলার অন্যান্য আসামীরা হলেন উপজেলার পরমপাশা এলাকার গোলাম সরোয়ার খানের ছেলে মো. আরাফাত খান (২০), মো. গোলাম সরোয়ার খান এর স্ত্রী মোসা. নাসিমা বেগম (৫৫) ও মৃত ওয়াহেদ খানের ছেলে আলমগীর খান (৪৮)। মামলার অন্যান্য আসামীরা পলাতক আছে বলে জানিয়েছে পুলিশ।

এহাজার সূত্রে জানা গেছে, উপজেলার ফেরিঘাট এলাকার বাসিন্দা মোসা. লামিয়া আক্তার ডলির মেয়ে মোসা. সাদিয়া আক্তার (১৬) কে গত ২২ সেপ্টেম্বর বিকেলে ফেরিঘাট সড়ক থেকে এজাহারে উল্লেখিত আসামী মো. আরাফাত খান বাকি আসামীদের সহায়তায় জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে স্থানীয়দের মারফত ভিকটিমের মা মোসাঃ লামিয়া আক্তার ডলি জানতে পারেন যে তার মেয়েকে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে তিনি নলছিটি থানায় ৫জনের নাম উল্লেখ সহ ২/৩জন অজ্ঞাতনামা আসামী করে একটি অপহরন মামলা দায়ের করেন।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান, মামলা দায়ের করার পরই অভিযান চালিয়ে দুই জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের দেয়া তথ্য মতে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে। মামলার বাকি আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং