1. info@www.dailyrupantor.com : news :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
নওগাঁয় শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে কনস্টেবল পদে নিয়োগের ঘোষণা অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশনের আয়োজনে বিভাগীয় প্রাক বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত ভাগ্য খুলেছে কলাপাড়াবাসীর, অধ্যক্ষ মহিববুর রহমানের প্রতিমন্ত্রী হওয়ার খবরে কলাপাড়ায় আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ। নতুন মন্ত্রিসভার শপথ আজ, মন্ত্রী ২৫ প্রতিমন্ত্রী ১১ জন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনঃ বাংলাদেশ আওয়ামী লীগের ইশতেহারে ১১ অগ্রাধিকার কলাপাড়ায় এক কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ এক মাদক ব্যাবসায়ী আটক কলাপাড়া থানার ওসিকে প্রত্যাহার চেয়েছে নির্বাচন কমিশনসহ সংশ্লিস্ট দপ্তরে লিখিত অভিযোগ দাখিল।। ঝিনাইগাতীর এক কালের খরস্রোতা মহারশী নদী এখন মরাখালে পরিণত শিবচরে পত্রিকা পরিবহনের স্বত্বাধিকারীর অকাল মৃত্যু  অবাধ-সুষ্ঠু নির্বাচনের জন্য তৎপরতা চালিয়ে যাবে যুক্তরাষ্ট্র-জন কিরবি

কুয়াকাটায় প্রায়ত সদস্য সাংবাদিক আঃ রাজ্জাকের স্মরনসভা ও দোয়া অনুষ্ঠান।

জাহিদুল ইসলদম জাহিদ,কুয়াকাটা( পটুয়াখালী) প্রতিনিধিঃ-
  • প্রকাশিত: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬২ বার পড়া হয়েছে

বিশিষ্ট সাংবাদিক গুণী শিক্ষকের অকাল মৃত্যুতে, এখনো আঘাত করে সাংবাদিক মহল সহ শিক্ষার্থীদের মাঝে। কলাপাড়া উপজেলার কুয়াকাটা প্রেসক্লাবের প্রয়াত দপ্তর সম্পাদক , সমকাল পত্রিকার কুয়াকাটা প্রতিনিধি ও কুয়াকাটা খানাবাদ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খান এ রাজ্জাকের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে কুয়াকাটা প্রেসক্লাব।

আজ সকাল ১০ টায় কুয়াকাটা প্রেসক্লাবের হলরুমে নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করে প্রয়াত প্রয়াত সাংবাদিকের কনিষ্ঠ ছেলে সিয়াম। এরপরে স্বাগত বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব।

এসময় সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান, অর্থ সম্পাদক হোসাইন আমির, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান,মহিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুজ্জামান, কুয়াকাটা টেলিভিশন ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, কুয়াকাটা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব কুদ্দুস মাহমুদ, কুয়াকাটা পৌরসভার মেয়র আনোয়ার হাওলাদার প্রমূখ।

স্মরণ সভা ও দোয়া মাহফিল শেষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন কুয়াকাটা কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মোবাশ্বের হোসেন। পরে আগত অতিথিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

মৃত্যু কালে তার বয়স হয়েছি ছিলো ৪৭ বছর।মৃত্যু কালে দুইটি ছেলে সন্তানসহ পরিবারে অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং